Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আমতলীতে বাল্যবিয়ে, বর জহিরুলকে তিন মাসের কারাদন্ড!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৭:৫১ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ৯ অক্টোবর, ২০২১

বরগুনার আমতলীতে বাল্যবিয়ের অপরাধে বর মোঃ জহিরুল ইসলামকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম। শুক্রবার রাতে উপজেলার চরকগাছিয়া গ্রামে কনের বাড়িতে উপস্থিত হয়ে তিনি এ দন্ড প্রদান করেন। আজ (শনিবার) আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে বরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

স্থাণীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের তোফাজ্জেল আকনের মাদ্রাসা পড়ুয়া নবম শ্রেণীর শিক্ষার্থী কন্যাকে পার্শ্ববর্তী তালতলী উপজেলার ছোটবগী গ্রামের বারেক হাওলাদারের পুত্র জহিরুল ইসলামের সাথে বিয়ের আয়োজন করে কনের পরিবার। বাল্যবিয়ের খবর পেয়ে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ নাজমুল ইসলাম কনের বাড়িতে উপস্থিত হন । এ সময় কনে পক্ষের লোকজন পালিয়ে গেলেও বর মোঃ জহিরুল ইসলামকে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে বিচারক বরকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, পুলিশ আজ (শনিবার) দুপুরে কারাদন্ডপ্রাপ্ত বরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাল্যবিয়ে

২৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ