Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৮:১৮ পিএম

নগরীতে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার আকবর শাহ থানা এলাকা থেকে পুলিশ ওই কিশোরকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার
ছাত্রীর বয়স ১০ বছর এবং কিশোরের বয়স ১৭ বছর বলে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানিয়েছেন। তিনি বলেন, এক অভিভাবক থানায় এসে অভিযোগ করেন- তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী এক কিশোর ধর্ষণ করেছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। কিশোর জাহাজে শ্রমিকের কাজ করে। প্রতিবেশী হিসেবে তাদের একে অপরের বাসায় যাতায়াত ছিল। এর ফলে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ৬ অক্টোবর বিকেলে মেয়েটিকে পতেঙ্গায় বেড়াতে নিয়ে যায় ওই কিশোর। সেখানে কিশোরের পূর্বপরিচিত এক ব্যক্তির বাসায় তারা দুইদিন অবস্থান করে। ওই বাসায় মেয়েটির সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করে কিশোর। শুক্রবার মেয়েটি বাসায় ফিরে ঘটনা জানানোর পর পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ