Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

লামায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪ জন

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৯:১৭ পিএম

 

বান্দরবানের লামায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের সুতাবাদী পাড়ায় দু'পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (০৯ অক্টোবর) সকাল ১০টা থেকে প্রচারনা শুরু হলে উভয় পক্ষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওযার এক পর্যায় সুতাবাদী এলাকার বেলাল উদ্দিনের বসতবাড়ি ডাক্তার মঞ্জিলে সংঘর্ষের ঘটনা ঘটে।

ফাইতং সুতাবাদী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে ফয়জুল করিম (২৮) ও মোঃ সাজ্জাদ (২২) এর নেতৃত্বে ৩০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বেলাল উদ্দিনের বসত বাড়িতে হামলা ও তান্ডব চালায়।

আহতরা হলেন, বেলাল উদ্দিন (৬৫), রুহুল আমিন রাজু (৩৫), রুনা আক্তার (২৫) ও এমরান হোসেন বকুল (৩২)৷

আহতদের শনিবার (০৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় লামা হাসপাতালে ভর্তি করে স্বজনরা। বেলাল উদ্দিন ও রুহুল আমিন রাজুকে জরুরী বিভাগের ডাক্তার আন্তঃবিভাগে ভর্তি দেয়। বাকী দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আহত রুহুল আমিন রাজু বলেন, বর্তমান ৫নং ওয়ার্ডের মেম্বার জুবাইরুল ইসলাম জোবায়ের এর নির্দেশে সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে এই হামলা করে।

এই বিষয়ে মেম্বার জুবাইরুল ইসলাম জুবায়ের বলেন, বেলাল উদ্দিন ও পার্শ্ববর্তী মৃত আব্দুল মজিদের ছেলেদের সাথে জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ আছে। সেই কারণে এই ঘটনা হতে পারে। আমি আমার বাড়িতে ছিলাম, এই বিষয়ে আমি কিছু জানিনা।

এদিকে ঘটনার পরপরই ফাইতং সুতাবাদী এলাকা পরিদর্শন করে ফাইতং ফাঁড়ির পুলিশ ও লামা হাসপাতালে আহতদের দেখতে আসে লামা থানার পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ