Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরের আধারকোঠা গ্রাম থেকে মোসা. নিলুফার ইয়াসমিন (৪৫) নামে এক গৃহবধূর লাশ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশের সিআইডি, পিবিআই, ডিবি ও থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গভীর রাত পর্যন্তু লাশের আলামত সংগ্রহের কাজ করেন। গত শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।
জানা যায়, বোয়ালমারী পৌরসভার আধারকোঠা গ্রামের অবসরপ্রাপ্ত মৃত সেনা সদস্য মো. আবুল খায়ের মন্ডলের স্ত্রী মোসা. নিলুফার ইয়াসমিন (৪৫) ওই বাড়িতে অধিকাংশ সময় একাই বসবাস করতেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, হত্যাকান্ডের খবর পাওয়ার সাথে সাথেই মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কর ও পুলিশের বিভিন্ন বিশেষ ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। আমরা এখন পর্যন্ত এ ঘটনার কোন নির্ভরযোগ্য রহস্য পাইনি। তবে ঘটনাটি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ