Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

অভিযুক্ত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর নানী বাদী হয়ে গতকাল শনিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলার সূত্র ধরে দুপুরে অভিযুক্ত যুবক মো. খলিলুর রহমানকে গ্রেফতার করে।

এর আগে গত শুক্রবার দুপুরে ফতুল্লার মুসলিম নগর এতিমখানার রোডের সালাউদ্দিনের ভাড়া বাসায় ধর্ষণের ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত মো. খলিলুর রহমান সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া এবং গাইবান্ধা জেলার সাঘাটা থানার যোগিপাড়া গ্রামের আব্দুল করিমের পুত্র। মামলা সূত্রে জানা গেছে, বাদী তার স্বামী ও নাতনীকে নিয়ে ফতুল্লার মুসলিমনগর এতিমখানা রোডস্থ সালাউদ্দিনের বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করে। অপরদিকে গ্রেফতারকৃত খলিলুর রহমানও একই বিল্ডিংয়ে পাশাপাশি ভাড়ায় বসবাস করে এবং একটি গার্মেন্টসে কাজ করে। পাশাপাশি বসবাস করার সুবাদে গ্রেফতারকৃতের সাথে সু-সম্পর্ক ছিলো এবং নির্যাতিত কিশোরী তাকে দুলাভাই বলে সম্বোধন করতো।
ঘটনার দিন দুপুর দুইটার দিকে বাদীর স্বামী ভ্যান গাড়ি নিয়ে নিজ কর্মস্থলে ছিলো এবং বাদী শাক তুলতে বাড়ির বাইরে ছিলো। এ সুযোগে গ্রেফতারকৃত খলিলুর বাদীর নাতনীকে মুখ চেপে তার রুমে জোরপূর্বক নিয়ে গিয়ে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোরী ধর্ষণ

১৫ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ