Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘পুলিশ গ্রেফতার করতে গেলে আঁচল দিয়ে বেঁধে রাখবেন’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

আমাদের কোনো নেতাকর্মীকে গ্রেফতার করতে গেলে মহিলাদের আঁচল দিয়ে পুলিশকে বেঁধে রাখবেন। পরে যা হবার তা হবে। তাদের বিরুদ্ধে নারী চরিত্র হননের মামলা দিবো। আসামি ধরতে গেলে আপনারা ঘরের দরজা বন্ধ করে রাখবেন। কোন অবস্থায় ঘরের দরজা খুলবে না। এমন মন্তব্য করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।
গতকাল শনিবার বিকেলে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু মুর‌্যালে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা মহিলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে মহিলা আওয়ামী লীগ নেত্রীবৃন্দের উদ্দেশ্যে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। প্রশাসনের পক্ষপাতিত্ব, ঘরে ঘরে গ্যাস ও চাকরি ও দক্ষিণাঞ্চলের নদী ভাঙন রোধে এ বিক্ষোভ সমাবেশ আয়োজন করে কাদের মির্জার অনুসারী মহিলা আওয়ামী লীগ।
তিনি বলেন, যদি আমাদের দাবি মানা না হয় তাহলে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ এবং বসুরহাট পৌরসভা ছাত্রলীগের উদ্যেগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আরও কঠিন কর্মসূচি আমরা ঘোষণা করবো। তিনি আরো বলেন, মন্ত্রী বলেছেন ঘরে ঘরে চাকরি দিবেন, ঘরে ঘরে গ্যাস দিবেন, এখন পর্যন্ত আমরা গ্যাস পাই নাই। গুটি কয়েক ছেলে মেয়ে ছাড়া, কারো চাকরি হয় নাই। তাছাড়া এ কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ এলাকায় নদী ভাঙনের কবলে পড়ে হাজার হাজার পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাদের থাকার জায়গা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ