Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শাহজালালে ইয়াবাসহ সউদীগামী যাত্রী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সউদীগামী এক যাত্রীর কাছ থেকে ১ হাজার ৮৭৮ পিস ইয়াবা উদ্ধার করেছে এভিয়েশন সিকিউরিটি (এভসেক)। গতকাল শনিবার সকালে ইয়াবাসহ যাত্রী সোহেল রানা আটক করার হয়। বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রæপ ক্যাপ্টেন তৌহিদ-উল আহসান এ তথ্য জানান।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক আরো বলেন, সোহেল রানা নামের এ যাত্রী জাজিরা এয়ারলাইন্সের ফ্লাইটে কুয়েত হয়ে সউদী আরব যাওয়ার কথা ছিল। প্লেনে ওঠার আগ মুহূর্তে বোর্ডিং ব্রিজ-১০-এ তার নিরাপত্তা তল্লাশি চলছিল। তখন তার হাতব্যাগ স্ক্যান করে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরে ব্যাগ খুলে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবা ট্যাবলেটগুলো টিস্যু পেপারের প্যাকেটে রাখা ছিল। এভসেক সদস্য এখলাসুর রহমান এসব ইয়াবা আটক করেন।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল রানা জানিয়েছেন, হৃদয় নামে তার গ্রামের আরেক সউদী প্রবাসীর মা তাকে এই ব্যাগ দিয়েছিলেন, তার ছেলেকে দেয়ার জন্য। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ সোহেল রানাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ সউদীগামী যাত্রী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ