Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমরেড মেহেদীর মৃত্যুবার্ষিকী পালন

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ভাষা সৈনিক, স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা, রাজনীতিতে কালো ও বিদেশী প্রভাব মুক্ত বাংলাদেশ গড়ার পুরোধাব্যক্তি, তেল, গ্যাস,বিদ্যুৎ,বন্দর নিয়ে বিদেশী চক্রান্তের বিরুদ্ধে জাতীয় আন্দোলনের প্রধান উদ্যোক্তা মরহুম কমরেড নূরুল হক মেহেদীর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। গতকাল এ উপলক্ষ্যে জাতীয় প্রেসক্লাব সম্মুখে তার প্রতি শ্রদ্ধা জানান বিভিন্ন রাজনৈতিক দল, শ্রেনি পেশার মানুষ। কমরেড মেহেদীর পরিবার, বাসদ, পিডিপি, মজদুর পার্টি, গণতান্ত্রিক কর্মী শিবির, গরিবীহটাও আন্দোলন, ন্যাপ, এনডিপি, সংযুক্ত শ্রমিক ফেডারেশন, সিএলএনবি, অগ্নিবীণা, বাংলাদেশ শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ প্রগতিশীল গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, জাগো বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ সংযুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, নাগরিক পরিষদ, ছাত্র পরিষদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মরহুমের প্রতি শ্রদ্ধা জানান।
প্রখ্যাত এ বাম নেতার স্মরণে আগামী ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে স্মরণসভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন কমরেড নূরুল হক মেহেদী স্মরণসভা জাতীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমরেড মেহেদীর মৃত্যুবার্ষিকী পালন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ