Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

৯ বছরের শিশুকে ২০০ টাকা চুরির অপবাদে গাছে বেঁধে নির্মম নির্যাতন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৯:০৭ এএম

মাত্র ২০০ টাকা চুরির অপবাদ দিয়ে ৯ বছরের এক শিশুর উপর চালানো হয়েছে নির্মম নির্যাতন। জানা যায়, দোকানের ক্যাশবাক্স থেকে ২০০ টাকা চুরির অপবাদে ৯ বছরের এক শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দোকানের মালিককে আটক করে পুলিশ।

শনিবার (০৯ অক্টোবর) বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ধনতলা এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই শিশু একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আটক বেলি বেগম ওই এলাকার আবু বক্করের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, মামুদপুর ধনতলা বাজারের চা বিক্রেতা বক্করের স্ত্রী বেলি বেগম এলাকার এক মেয়েকে বাজারের পাশে একটি গাছে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। এ সময় বেলি অভিযোগ করে বলেন, মেয়েটি তার ক্যাশবাক্স থেকে দুইশ টাকা চুরি করেছে। তবে মেয়েটি টাকা চুরির কথা অস্বীকার করেছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, এক মেয়েকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শনিবার রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এরপর বেলিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সেইসঙ্গে নির্যাতনের শিকার ওই মেয়েকেও নিয়ে আসা হয়েছে।



 

Show all comments
  • ATAUR RAHMAN ১০ অক্টোবর, ২০২১, ৯:৫৪ এএম says : 0
    হাজার টাকার উপবৃত্তিতে কোটি টাকার জালিয়াতি পিনকোড ছাড়াই অর্থ তুলে নিচ্ছে একটি চক্র; লিখিত অভিযোগ যাচ্ছে বিভিন্ন উপজেলায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু নির্যাতন

২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন