Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চার্জশিট আজ : পরীমনির মদের লাইসেন্সের মেয়াদ ছিল না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৯:০৯ এএম

সময়ের আলোচিত বাংলা চলচ্চিত্রের নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। গ্রেপ্তার হওয়ার ১৩ মাস আগেই মদ খাওয়ার লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল তার। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হালের এ নায়িকাসহ চারজনের বিরুদ্ধে গেল ৪ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। সেখানেই পরীমনির মদের লাইসেন্সের মেয়াদোত্তীর্ণের বিষয়টি উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা। আজ রোববার সেই চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে। পরীমনি তখন উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন তার আইনজীবীরা।

রাজধানীর বনানীতে পরীমনির বাসায় গত ৪ আগস্ট বিকালে অভিযান চালিয়েছিল র‌্যাব। ওই সময় বাসা থেকে ১৯ বোতলে সাড়ে ১৮ লিটার বিদেশি মদ, চার গ্রাম আইস, এক সøট এলএসডি নামক মাদক জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় নায়িকাকে। পরে ওই ঘটনায় র‌্যাব ১-এর কর্মকর্তা মো. মজিবর রহমান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ