Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

শ্রাবন্তীর সাফ কথা, একমাত্র বিচ্ছেদই তার কামনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১১:০৭ এএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সংসার টিকিয়ে রাখতে চেয়েছিলেন স্বামী রোশান সিং। তিনি চাইছিলেন ভালোবাসার ঘরটি টিকে থাকুক। এ জন্য মামলাও দায়ের করেছেন। এরপরও শ্রাবন্তী সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কোনোমতেই এই সংসার করতে রাজি নন।
শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। রোশানের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি। ১৬ সেপ্টেম্বর কলকাতার আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। শুধু বিচ্ছেদই চাননি তিনি, দাবি করেছেন খোরপোশও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।
এ নিয়ে রোশান বলেছেন, ‘খোরপোষের মামলার কোনো কাগজপত্র আমার কাছে এসে পৌঁছায়নি। তাই এ বিষয়ে আমি এখন কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।’
শ্রাবন্তীর বিরুদ্ধে রোশানের অভিযোগ অনেক। রোশান জানান, শ্রাবন্তী তাকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন ঘনিষ্ঠ বৃত্তে। তাকে নাকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী। এ বিষয়ে যদিও একদম চুপ এ অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তার।
উল্লেখ্য, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসারে সুখ-আনন্দের অভাব ছিল না। তবে গত বছরের মাঝামাঝি সময়েই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয় এবং শেষ দিকে রোশানের বাড়ি থেকে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তাদের ডিভোর্স সংক্রান্ত মামলা এখনও চলমান রয়েছে আদালতে।
ভারতের পাশাপাশি বাংলাদেশের চলচ্চিত্রের দর্শকের কাছেও সুপরিচিত শ্রাবন্তী। ২০১৯ সালের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে। আজ রোববার শ্রাবন্তী অভিনীত ‘বিক্ষোভ’ ছবিটি সেসন্সর সনদ পায়। সূত্র: আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ