Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলের মধুপুরে নেশার টাকা না দেয়ায় দাদীকে কুপিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৫:৫৬ পিএম

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় নেশার টাকা না দেয়ায় মনজুর রহমান নামের এক যুবক দা দিয়ে দাদীকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে মহিষমারা ইউনিয়নের উত্তর মহিষমারা বাগানবাড়ী চৌরাস্তা এলাকায় মোনছের আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার (১০ অক্টোবর) দুপুরে ঘটে।

এলাকাবাসী জানান, মাদক সেবনের টাকা না দেয়ায় ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দাদী শেফাতন বেওয়া(৯০) কে। বেলা ১২টার দিকে নাতী মনজুর রহমান (২০) দাদীর নিকট টাকা চাইলে তিনি টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতেই ক্ষুব্ধ হয়ে মুন্জুর রহমান আনারস কাটার দা দিয়ে কুপিয়ে এবং গলা কেটে রক্তাক্ত করে। বৃদ্ধার চিৎকারে ছেলের বৌ রাহেলা দৌড়ে এলে ঘাতক মনজুর রহমান পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধা শেফাতন বেওয়ার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে মধুপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মুরাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, অভিযুক্ত মনজুর রহমানকে গ্রেপ্তারের জন্য জোর তৎপরতা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন