Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোয়া ২ কোটিরও বেশি টাকা লটারিতে জিতলেন এক প্রবাসী বাংলাদেশি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৭:১৬ পিএম

এক প্রবাসী বাংলাদেশি ‘আমিরাতি মিলিয়ন দিরহাম মাহজুজ লাইভ ড্র’-এর সর্বশেষ বিজয়ী হয়ে লটারি জিতলেন ১০ লাখ দিরহাম। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ৩২ লাখ ৮৩ হাজার ১৬ টাকার সমান। জানা গেছে, দুবাইয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানটির ৪৬তম সপ্তাহের দ্বিতীয় বিজয়ী হিসেবে তিনি এ পুরস্কার পাচ্ছেন। -খালিজ টাইমস

গতকাল শনিবার রাতে অনুষ্ঠিত লটারির ড্রতে বাংলাদেশি ওই নাগরিক এই পুরস্কতার জেতেন। তবে প্রবাসী ওই বাংলাদেশির নাম-পরিচয় জানানো হয়নি। বাংলাদেশি ছাড়াও আরও ১০২ জন বিজয়ীর প্রত্যেকে ১ হাজার দিরহাম এবং অন্য ১ হাজার ৯৮৪ জন অংশগ্রহণকারী পেয়েছেন ৩৫ দিরহাম করে।

যদিও এই লাইভ ড্র-এর প্রথম পুরস্কার ৫০ মিলিয়ন দিরহামের আকাঙ্ক্ষিত বিজয়ীকে এখনো পাওয়া যায়নি। আগামী শনিবার আমিরাতের স্থানীয় সময় রাত ৯টার দিকে আবারও এই লটারির ড্র অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেখানে হয়তোবা মিলে যেতে পারে প্রথম পুরস্কার বিজয়ীর নাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লটারি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ