Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছাগলনাইয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থী সাংবাদিক আব্দুল হালিমকে মাথা ফাটিয়ে অপহরণ

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৭:৫১ পিএম

আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য ছাগলনাইয়া পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী সাংবাদিক আব্দুল হালিমকে মনোনয়ন জমা দিতে আসলে মাথা ফাটিয়ে অপহরণ করে এবং তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায় দুর্ত্তরা। সাংবাদিক আবদুল হালিম ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রবিবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন দুপুরের পরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিতে আসলে ওঁত পেতে থাকা দুর্ত্তরা ডিবি পুলিশ ও ছাগলনাইয়া থানার পুলিশের সামনে সাংবাদিক আব্দুল হালিমকে গাড়ি থেকে নামিয়ে বেদড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে তার মনোনয়ন পত্র ছিনিয়ে অপহরণ করে নিয়ে যায় এবং তার বড় ভাবি সাজিদা আক্তার ও ছোট ভাতিজা আলভিকেও পিটিয়ে আহত করা হয়। আব্দুল হালিমকে মাথা ফাটিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ধ্যায় হালিমের বড় ভাবি সাজিদা আক্তার'র সাথে আলাপকালে বলেন, সাংবাদিক আব্দুল হালিমসহ আমার পরিবারের সদস্যরা মেয়র পদে মনোনয়ন জমা দিতে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে পৌঁছা মাত্রই কয়েকজন সন্ত্রাসী হালিমকে গাড়ি থেকে নামিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়ে মনোনয়ন ছিনিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায়। আমার গলা চেপে ধরে মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায় এবং আমার শিশুপুত্র আলভির উপরও তারা হামলা চালায়। এদিকে মেয়র প্রার্থী সাংবাদিক আব্দুল হালিমকে অপহরণের পর ছাগলনাইয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজ'র দিকনির্দেশনায় ডিবি পুলিশ ও ছাগলনাইয়া থানার পুলিশের যৌথ অভিযানে সন্ধ্যা ছয়টায় আব্দুল হালিমকে পৌরসভার বাঁশপাড়া এলাকা থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এব্যাপারে আহত মেয়র প্রার্থী আব্দুল হালিম অভিযোগ করে বলেন, আজ শেষ দিন বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিতে গেলে কয়েকজন সন্ত্রাসী তাকে অনেক মারধর করে মাথা ফাটিয়ে মনোনয়ন ছিনিয়ে নেয় এবং সে অজ্ঞান হয়ে পড়লে তাকে অপহরণ করে কোথায় নিয়ে যায় তিনি কিছুই জানেন না।উপজেলা নির্বাচন অফিসার জসীম উদ্দিন বলেন, বেলা ৩টা ২০/২৫ মিনিটের সময় আমি আমার অফিসে বসা ছিলাম, হট্রোগোল শুনতে পেয়ে আমি নিচে নেমে দেখি আমার অফিস থেকে ৫০ গজ দূরে ৩/৪টি ছেলে একটা লোককে টেনে হিছড়ে উপজেলা গেইটের দিকে নিয়ে যাচ্ছে। ওই ব্যক্তিটিকে আমি ছিনিনাই।

মোহাম্মদ নিজাম উদ্দিন



 

Show all comments
  • jack ali ১০ অক্টোবর, ২০২১, ৮:৩৯ পিএম says : 0
    আজকে আল্লাহর আইন থাকলে দেশে কত শান্তি থাকতো মেয়র হতে পারলেই লক্ষ হাজার কোটি টাকার মালিক হব এইজন্যই তো এদের মধ্যে মারামারি কাটাকাটি দেশটাকে এরা জাহান্নাম বানিয়ে ফেলেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ

১২ সেপ্টেম্বর, ২০২১
১০ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ