Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চূড়ান্ত নৌকাবাইচ প্রতিযোগিতা

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

সিরাজগঞ্জ বেলকুচি উপজেলায় ক্ষিদ্রমাটিয়া গ্রামে যমুনা নদীর তীরে বেলকুচি পৌরসভার সার্বিক সহযোগিতায় ও মুকুন্দগাঁতী গ্রামের উদ্যোগে ২দিনব্যাপী গ্রামবাংলার ঐতিহ্য নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত শনিবার বিকেলে চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ করা হয়।
ক্ষিদ্রমাটিয়া গ্রামে যমুনা নদীর তীরে চুড়ান্ত নৌকা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পৌর আ.লীগ নেতা আব্দুল মজিদ প্রমানিকের সভাপতিত্বে অতিথি ছিলেন, ঢাকা ব্যাংক ও পূর্বনী গ্রুপের চেয়ারম্যান আব্দুল হাই সরকার, সিরাজগঞ্জ। প্রধান অতিথি ছিলেন মেয়র সাজ্জাদুল হক রেজা, আমন্ত্রিত অতিথি ছিলেন বেলকুচি উপজেলার নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান। অতিথিবৃন্দরা, নৌকা বাইচ প্রতিযোগিতায় ১ম বিজয়ী নৌকা সোনার তরীকে বাজাজ ১২৫ সিসি মোটরসাইকেল, ২য় বিজয়ীকে ফ্রিজ, ৩য় বিজয়ীকে ড্রিপ ফ্রিজ, ৪র্থ বিজয়ীকে ৩২ ইঞ্চি মনিটর তুলে দেন। এছাড়া প্রতিটি নৌকা বাইচ প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের এলইডি মনিটর দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন