Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পটিয়ায় মাদকবিরোধী সমাবেশ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা কাজী মঈনুদ্দীন আশরাফী বলেছেন, সমাজে মাদক নির্মূল করতে হলে জনপ্রতিনিধি অভিভাবক ও প্রশাসনকে সচেতন হতে হবে। ইসলামে মাদককে হারাম করা হয়েছে। ধর্মীয় অনুশাসনে মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জেমসহ ধর্মীয় সকল অনুষ্ঠানে মাদকের কুফল সর্ম্পকে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। মদ্যপায়ীদের মধ্যে সচেতনতা আসলে এবং ধর্মীয় অনুশাসন বুঝলে মাদক নির্মূল সহজ হবে। অন্যথায় সমাজে মাদক নির্মূল সম্ভব নয়। মাদকদ্রব্য লোকজন গ্রহণ না করলে মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা করতে পারবে না।
তিনি গত শনিবার রাতে পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ড হাবিবুরপাড়া মাদক নির্মূল কমিটির উদ্যোগে আয়োজিত ওলামা মশায়েখ সমাবেশে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন। সমাবেশ উদযাপন পরিষদের সভাপতি মাওলানা মুহাম্মদ ওয়াহিদ উল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। পৌর মেয়র আইয়ুব বাবুল, পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার, মাদক দ্রব্য নিয়ন্ত্রন পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম, ধর্মপুর দরবার শরীফের পীর আল্লামা কাজী সৈয়দ তাহসিন আহমদ নকশবন্দী, পীরে তরিকত আল্লামা হযরত সৈয়দ ইয়ার মোহাম্মদ পেয়ারু, শাহসূফি সৈয়দ মামুনুর রশিদ শাহ আমিরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন