Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারার জমিদার বাড়ি পরিদর্শন করলেন ফ্রান্স রাষ্ট্রদূত

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১০:০৫ পিএম

চট্টগ্রামের আনোয়ারার তৎকালীন জমিদার যোগেশ চন্দ্র রায়ের বাড়ী পরিদর্শন করলেন ফ্রান্সের রাষ্ট্রদূত জিন মেরিন স্খু। রোববার(১০ অক্টোবর) বিকালে উপজেলার পরৈকোড়া ইউনিয়নে স্ব-স্ত্রীক জিন মেরিন স্খু ওই বাড়ি ঘুরে পরিদর্শন করেন। এসময় তাঁদের সাথে ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ ও আনোয়ারা সার্কেলের এএসপি হুমায়ুন কবির। ফ্রান্সের রাষ্ট্রদূত জিন মেরিন স্খু ও তাঁর স্ত্রী মেরি কেরোলিন স্পু পরৈকোড়ায় অবস্থিত যোগেশ চন্দ্র রায় মেমোরিয়াল ট্রাস্ট টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ পরিদর্শন করেন । এসময় তিনি জমিদার বাড়ী ঘুরে দেখেন এবং ছবি তোলেন।
রাষ্ট্রদূতের পরিদর্শন বিষয়টি নিশ্চিত করে আনোয়ারার ইউএনও শেখ জোবায়ের আহমেদ বলেন, রোববার বিকেলে যোগেশ চন্দ্র রায় মেমোরিয়াল ট্রাস্ট টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের কার্যক্রম দেখতে তাঁরা আনোয়ারা আসেন এবং জমিদার বাড়ি ও কলেজ পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রান্স রাষ্ট্রদূত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ