Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যেকোনো হুমকি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৮:৩৫ এএম

দেশে যে কোনো ধরনের হুমকি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী প্রস্তুত আছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, দেশে যেকোনো থ্রেট মোকাবিলায় আমাদের নিরাপত্তা বাহিনী সব সময় সজাগ আছে। পার্শ্ববর্তী দেশে কী হয়েছে, সেটা আমাদের দেখার বিষয় নয়। রবিবার (১০ অক্টোবর) রাতে রাজধানীর খামারবাড়িতে শারদীয় দুর্গাপূজার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু ধর্মীয় উৎসব নয়, যেকোনো উৎসব নিরাপদ করার দায়িত্ব নিরাপত্তা বাহিনীর। আমাদের চোখ-কান খোলা রয়েছে। আমরা মনে করি, আমরা সজাগ রয়েছি। কাউকে কোনো ধরনের দুষ্কর্ম করতে দেবো না। আর পার্শ্ববর্তী দেশে কী হয়েছে, সেটা আমাদের দেখার বিষয় নয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আশা প্রকাশ করেন, পৃথিবীর সব দেশের শান্তি অব্যাহত থাকুক। কোনো জায়গায় যেন জঙ্গিদের উত্থান না হয়। কোনো জায়গায় যেন সন্ত্রাসের মাধ্যমে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি না হয়।

তিনি আরো বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আমাদের দেশে এবারও প্রায় ৫০০ প্রতিমা তৈরি হয়েছে। সংখ্যার দিক থেকে যা গত বছরের চেয়ে বেশি। আমরা আশা করি, সবগুলো সুন্দরভাবে শেষ হবে। যারা যাবার যাবেন। লক্ষ্য করেছেন, হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান এখানে ধর্মের কোনো বাধা নেই। আগামীতে সবাই একটি কথাই বলবেন, ধর্ম যার যার উৎসব সবার।



 

Show all comments
  • Tareq Sabur ১১ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম says : 0
    এইসব অবান্তর কথাবার্তা সবসময় বলে আসছে এই... অযোগ্য লোকটি। সে কোন কাজের লোক না- ..
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
    বাংলাতে কি বাংগালী বুঝবেনা,
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
    বাংলাতে কি বাংগালী বুঝবেনা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ