Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে মাহফুজ আনামের বিরুদ্ধে মামলা

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : জরুরি অবস্থার সময় যাচাই না করে শেখ হাসিনার ‘দুর্নীতির’ খবর প্রকাশ করায় ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে এবার মানহানির মামলা হয়েছে গোপালগঞ্জে।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম মুন্না আজ বৃহস্পতিবার গোপালগঞ্জের বিচারিক হাকিম নুসরাত জাবিন নিম্মীর আদালতে এ মামলা করেন।
এর আগে একই অভিযোগে মাহফুজ আনামের বিরুদ্ধে খুলনা ও লক্ষ্মীপুরে মানহানির মামলা হয়েছে।
বাদীর আইনজীবী শওকত আলী শিকদার বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে সদর থানার ওসিকে অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে বলেছেন।
ডেইলি স্টার যাচাই না করে সংবাদ প্রকাশ করায় ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনা ও সংগঠনের মানহানি হয়েছে অভিযোগ করে মামলায় ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে বলে এ আইনজীবী জানান।
মামলার বাদী শরিফুল বলেন, “২০০৮ সালের তত্ত্বাবধায়ক সরকারের সময়ে ডিজিএফআই সরবরাহকৃত তথ্য যাচাই না করেই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ডেইলি স্টার পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। বিষয়টি পত্রিকার সম্পাদক মাহফুজ আনাম ইতোমধ্যে স্বীকার করেছেন।”
বিগত সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের সময় দেশের শীর্ষ রাজনীতিবিদদের বিরুদ্ধে দুর্নীতির অসংখ্য মামলা হয়, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ বহু রাজনীতিবিদকে গ্রেপ্তার করে আইন-শৃঙ্খলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ