Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় দলের প্রতি বি. চৌধুরীর আহ্বান সন্ত্রাস দুর্নীতি থেকে সরে আসুন

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী সন্ত্রাস ও দুর্নীতি থেকে সরে আসার জন্য দেশের বড় রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন।
গতকাল সন্ধ্যায় তার ৮৬তম জন্মদিনের আলোচনা সভায় এ আহ্বান জানান। বিকল্পধারার কুড়িল বিশ্বরোডের কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মেজর (অব:) আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন কেন্দ্রীয় নেতা আবদুর রহীম, মাহবুব আলী, হাফিজুর রহমান ঝান্টু, শাহ আহমেদ বাদল, বেগ মাহতাব, জানে আলম হাওলাদার, ওয়াসিমুল ইসলাম, রোকেয়া বেগম, মাহফুজুর রহমান, ওবায়েদুর রহমান মৃধা, আসাদুজ্জামান বাচ্চু, বি এম নিজাম প্রমুখ।
এর আগে বি চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মীরা এবং তারা একটি কেক কাটেন। বি চৌধুরী ১৯৩০ সালের ১১ অক্টোবর জন্মগ্রহণ করেন। গতকাল তিনি ৮৭ বছরে পা রাখলেন।
বি চৌধুরী বলেন, আমি দুর্নীতিকে প্রশ্রয় না দেয়ার চেষ্টা করেছি। হয়তো অন্য কোনো বড় দলের মতো আমাদের দল বিরাট নয়, কিন্তু একদিন আমরা বড় শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে সক্ষম হবো, এটা আমাদের বিশ্বাস। তিনি বলেন, বাংলাদেশে যারাই রাজনীতি করবেন তাদের কাছে আমার আহ্বান, আপনারা সুস্থ রাজনীতি করুন। আহঙ্কার করবেন না। সন্ত্রাস দুর্নীতি থেকে সরে আসুন, না হলে ভবিষ্যৎ প্রজন্ম আপনাদের ক্ষমা করবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড় দলের প্রতি বি. চৌধুরীর আহ্বান সন্ত্রাস দুর্নীতি থেকে সরে আসুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ