Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিবাহবহির্ভূত সম্পর্কের ফসল নয় ঈশান : যশই তার বাবা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১০:২৭ এএম

জন্মদিনটি যশ কাটালেন জিমে শরীরচর্চা করে। নুসরাত তাকে কি উপহার দিলেন তা স্পষ্ট করেননি যশ। তবে নতুন একটি গাড়ির পটভূমিকায় ছবি পোস্ট করেছেন। আর কে না জানে যশের হবি- নিত্যনতুন গাড়ি চালানোর।

দশ অক্টোবর তার জন্মদিনে এই প্রথমবার সন্তান ঈশানের পিতৃত্ব স্বীকার করলেন অভিনেতা যশ দাসগুপ্ত। ঈশান যে যশ-নুসরাতের সন্তান তাই নিয়ে কোনও সন্দেহের অবকাশ ছিল না। শুধু, যশ দাসগুপ্ত এই কথা নিজের মুখে কখনও বলেননি।

জন্মদিনে তিনি সাফ জানিয়ে দিলেন, ঈশান তারই সন্তান। নুসরাত এক কাঠি ওপরে গিয়ে বললেন, কি করে বলা হচ্ছে ঈশান বিবাহবহির্ভূত সম্পর্কের ফসল? আপনারা জানেন কিছু? নুসরাতের এই কথায় অনুমান করা হচ্ছে ডিসেম্বরেই বিয়েটা সেরে নিয়েছেন যশরত। অন্তত মালা বদলটাতো বটেই। নুসরাত সিঁথিতে সিঁদুর পরেন। তা যে ওই যশের দান তা ক্রমশই প্রকট হচ্ছে।



 

Show all comments
  • Md Zahinur Rahman ১১ অক্টোবর, ২০২১, ১১:৩৯ এএম says : 0
    কে যে ... নায়ক নায়িকা তাদের আবৈধ জারজ ফসল নিয়ে এত লেখালেখি কেন।সময় বলে দিবে এই আকর্ষণ কত দিন ঠিকবে।
    Total Reply(0) Reply
  • alan ১১ অক্টোবর, ২০২১, ১২:৪৯ পিএম says : 0
    ভাই এসব নিউজ না দিলে কি চলে না? মুসলিম হয়ে অবৈধ সম্পর্ক। এসব নিউজ না দিলে আমার মত নগন্য দীর্ঘ ৩০ বছরের একজন পাঠকের জন্য ভাল হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ