Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সালমান খানকে গান শেখাতে ‘বিগ বস’-এ ইয়োহানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১১:৩১ এএম

সম্প্রতি শুরু হয়েছে ভারতীয় টেলিভিশনের বহুল জনপ্রিয় শো ‘বিগ বস’। আর ‘বিগ বস সিজন ১৫’-এর শুরুতেই বড় চমক দিলেন বলিউডের ভাইজান সালমান খান। একেবারে শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইয়োহানি ডি সিলভাকে নিয়ে এসে হাজির করলেন ‘বিগ বস’-এর সেটে। শুধু কি তাই, ‘মানিকে মাগে হিতে’ গায়িকাকে পাশে নিয়ে ভাইরাল গানও শিখে নিলেন ভাইজান। আর মুহূর্তেই ইন্টারনেটে ভাইরাল সেই ভিডিও।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি একটি লাইন ধরে ধরে ভাইজানকে গান শেখাচ্ছেন ইয়োহানি। কিছু জায়গায় ভাষা বুঝতে না পেরে বিড়বিড় করছেন ভাইজান। কান্ড দেখে হেসে গড়িয়ে পড়ার অবস্থা গায়িকার। তবে ইয়োহানি জানিয়েছেন, সালমানের সঙ্গে গান গেয়ে খুব খুশি তিনি। তিনি নাকি ইয়োহানির প্রিয় অভিনেতাও।

জানা গেছে, এই শো এর ‘উইকএন্ড কা বার’-এ অতিথি হিসেবে দেখা যাবে ইয়োহানিকে। সেপ্টেম্বরের শেষে এবং অক্টোবরের শুরুতে গুরুগ্রাম ও হায়দ্রাবাদে কনসার্ট ছিল ইয়োহানির। সেখান থেকে তাকে পাকড়াও করে বিগ বসের সেটে এনে হাজির করলেন সালমান খান। প্রতিযোগীদের মনোরঞ্জনের জন্য গানও গাইতে দেখা যাবে ইয়োহানিকে। পাশাপাশি সালমান আবদার করবেন তাকেও গান শেখাতে।

ইয়োহানি ছাড়াও ‘উইকএন্ড কা বার’-এ দেখা মিলবে ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগীদের। তাদের মধ্যে থাকছেন নিকি তাম্বোলি, রাহুল বৈদ্য, করণ প্যাটেলকে। এছাড়া থাকবেন নিয়া শর্মা, অর্জুন বিজলানি, আস্থা গিল এবং ধবনী ভানুশালি। সম্প্রতি ‘বিগ বস ১৫’-র এই ভিডিওটি সামনে আসার পর থেকেই বিগ বস ভক্তদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে আসন্ন এই এপিসোডটি দেখার জন্য। একই মঞ্চে সালমান খান ও ইয়োহানিকে দেখার জন্যে উদগ্রীব হয়ে আছেন দর্শকরাও।

উল্লেখ্য, ‘মানিকে মাগে হিতে’ গানটি শ্রীলঙ্কান এই গায়িকাকে গোটা বিশ্বে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছে। ইতিমধ্যেই ভারতে দুটি লাইভ পারফরম্যান্স করে ফেলেছেন তিনি। কিছুদিন আগেই বলিউডে অভিষেকও করেছেন শ্রীলঙ্কার এই গায়িকা। আসন্ন ছবি ‘সিদ্দত’ এর টাইটেল ট্র‍্যাকটি গেয়েছেন তিনি। এছাড়াও রয়েছে নিজের ইউটিউব চ্যানেল যেখানে তিনি নিজের গাওয়া সমস্ত গান শেয়ার করে থাকেন নেটিজেনদের সঙ্গে। যা শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরালও হয় নিমেষে। বর্তমানে ইয়োহানি নিজের স্বপ্নের জীবনে বিরাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ