Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাইমন-উষ্ণর ‘জলরঙ’ সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১১:৫৭ এএম

সরকারি অনুদানের সিনেমা ‘জলরঙ’ এর শুটিং শুরু হয়েছে শনিবার (৯ অক্টোবর)। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেতা সাইমন সাদিক। অপূর্ব রানার পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে আছেন নবাগত চিত্রনায়িকা উষ্ণ।

নির্মাতা অপূর্ব রানা জানান, গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ‘জলরঙ’ সিনেমার প্রথম লটের শুটিং। টানা দশ দিন চলবে দৃশ্যায়নের কাজ। গতকাল প্রথম দিনে অভিনয়শিল্পীদের বিভিন্ন লুকের শুটিং হয়েছে। বলা চলে প্রস্তুতি ছিলো। আজ থেকে মূল শুটিং শুরু হয়েছে।

মানবপাচারের গল্প নিয়ে ‘জলরঙ’ সিনেমাটির গল্প তৈরি হয়েছে। একটি নৌকার নাম জলরঙ। যে নৌকাটি স্বাধীনতা যুদ্ধের সময় ব্যবহৃত হয়েছিল। বর্তমানে নৌকাটি ব্যবহার করে একটি চক্র এটি মানবপাচারে ব্যবহার করে। গাজীপুরের হোতাপাড়া ছাড়াও টেকনাফ, সেন্ট মার্টিন ও মালয়েশিয়ায় সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।

‘জলরঙ’ এ অভিনয় প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, অপূর্ব রানা ভাইকে নিয়ে আমার নতুন করে কিছু বলার নেই। তিনি আমার অনেক কাছের ভাই। তবে ছবিটির গল্পের প্রয়োজনেই তিনি আমাকে নিয়েছেন।

উষ্ণ বলেন, ছবিটির জন্য মাসখানেক ধরে গ্রুমিং করতে হয়েছে আমাকে। কক্সবাজারের শুঁটকিপল্লীতে গিয়ে সেখানকার মানুষদের জীবনযাপনের ওপর ধারণা নিয়েছি। অবশেষে কাজ শুরু করছি। সবার কাছে দোয়া চাই চরিত্রটি যেন আমি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারি।

প্রসঙ্গত, এএইচএম এনামুল হকের গল্প ‘জলরঙ’ থেকে একই নামে নির্মিত হচ্ছে ‘জলরঙ’। ২০২০-২১ অর্থ বছরে প্রযোজক দোলোয়ার হোসেন দিলু ‘জলরঙ’ সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন ৬০ লাখ টাকা।

জানা গেছে, ‘জলরঙ’ সিনেমায় সাইমন ছাড়াও একঝাঁক তারকাশিল্পী অভিনয় করবেন। তাদের মধ্যে রয়েছেন শহীদুজ্জামান সেলিম, উষ্ণ হক, মাসুম আজিজ, ফারজানা সুমি, ফারজানা রিক্তা, শতাব্দী ওয়াদুদ, রাশেদ মামুন অপু, আশিষ খন্দকার, বরদা মিঠু, জয়রাজ, কমল পাটেকার, এলিনা শাম্মি, খালেদা আক্তার কল্পনা, রাশেদা চৌধুরী, মৌ শিখাসহ অনেকে।



 

Show all comments
  • jack ali ১১ অক্টোবর, ২০২১, ১২:২৪ পিএম says : 0
    Allah created human being only to worship Him, He didn't create us for fun, these cinema, movies, natok, singing, dancing all corrupt an individual..., family, society as whole country as such illegal sexual relationship become pandemic, rape become pandemic, women's are dressed but naked, men wear pant so tight it looks like he is naked.....অবশ্যই লজ্জাশীলতা ও ঈমান একই সূত্রে গাথা। একটা চলে গেলে অপরটিও চলে যায়। নবী (সাঃ) বলেন, লজ্জাশীলতা সে বস্ততেই থাকুক তা তার সৌন্দর্য বৃদ্ধি করে আর অশ্লীলতা কোন কিছুতে থাকলে তা তাকে অপদস্থ করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ