Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

তাড়াশে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেলেন চাচী ভাতিজা

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৬:৫২ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবেশীর বাধায় বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে খুঁটি পোতার সময়ে সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক সরবরাহের মুল ২২০ ভোল্টের তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে চাচী ও ভাতিজা মারা গেছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে। নিহত ভাতিজা রফিকুল ইসলাম (৩০) ওই গ্রামের দেছের আকন্দের ছেলে ও চাচী মর্জিনা খাতুন (৫০) বাশি আকন্দের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন মাগুড়া বিনোদ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল ।

তিনি জানিয়েছেন, কয়েকদিন পূর্বে ওই গ্রামের দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তীতে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ দিতে যায়। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিয়ে যেতে বাধা দেন।

পরবর্তীতে সোমবার সন্ধ্যা ৬টার দিকে বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে রফিক ও তার চাচী মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি পোতার সময়ে সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া ওই বৈদ্যুতিক সরবরাহের মুল ২২০ ভোল্টের তারের সাথে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎতায়িত হয়।

বিষয়টি টের পেয়ে তার চাচী ভাতিজাকে বাঁচানোর জন্য তাকে স্পর্শ করলে তিনি তাতে আটকে যান এবং ঘটনাস্থলেই দুজনেই মারা যান। এঘটনায় সোহাগ(২৫) ইয়াছিন(৩২) ও শহিদুল(৩৫) গুরতর আহত হয়েছেন।

খবর পেয়ে তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে বিদ্যুৎ সরবরাহের লাইন বন্ধ করে দেন। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফ উদ্দিন খানঁ জানান, তিনি বিষয়টি শুনেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ