Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হচ্ছেন আ’লীগ প্রার্থী

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৮:২৭ পিএম

পার্বত্য খাগড়াছড়ির সাবেক মহকুমা শহর রামগড় পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র পদে নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী মো. রফিকুল আলম কামাল। রোববার (১০ অক্টোবর) রফিকুল আলম কামাল ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা না দেওয়ায় তিনিই হতে যাচ্ছে প্রাচীন শহর রামগড় পৌরসভার চতুর্থ পৌর পিতা।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও রামগড় পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার দেবাশীষ দাশ জানান, মেয়র পদে তিনজন মনোনয়নপত্র গ্রহণ করলেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। ১১ অক্টোবর যাচাই-বাছাই শেষে তার মনোনয়ন বৈধ হলে তিনিই হতে যাচ্ছেন রামগড় পৌরসভার মেয়র।

এর আগে দুপুর ১২টার দিকে দলের নেতাদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দেন রফিকুল আলম কামাল। এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা একেএম আলীম উল্যাহ, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন দেবনাথ, রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা হোসেন ও সাধারণ সম্পাদক নুরুল আলম আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে রফিকুল আলম কামাল রামগড়কে আধুনিক ও সমৃদ্ধ পৌরসভায় রূপান্তর করবেন বলে জানান।

রামগড় পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ২৭ জন এবং সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ৯ জন মনোনয়ন দাখিল করেন।২ নভেম্বর রামগড় পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ