Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পড়াশুনার পাশাপাশি ছাত্রছাত্রীরা খেলাধুলার মাধ্যমে বিনোদন খুঁজে পাবে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৯:৪৪ পিএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ছাত্রছাত্রীরা পড়াশুনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে তাদের বিনোদন খুঁজে পাবে। এতে শিক্ষার্থীসহ যুবককেরা সকল অসামাজিক কার্যক্রমসহ ইভটিজিং, মাদককে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে এবং অন্যান্য অপরাধ থেকে দুরে থাকবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় সবাইকে উৎসাহিত করার জন্য আমাদের অভিভাবক, শিক্ষক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। শুধু ফুটবল নয়, সকল ধরণের খেলাধুলার আয়োজন করতে হবে, ক্রিকেট, ভলিবল, হাডুডুসহ অন্যান্য খেলা যাতে শিক্ষার্থীসহ যুবকদের মনোবল চাঙ্গা থাকে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকালে গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট-২০/২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আলোচনা সভায় এসব কথা বলেন এমপি শাওন।

মাদক ছেড়ে মাঠে চলি, মাদকমুক্ত সমাজ গড়ি এই শ্লোগানে লালমোহন উপজেলার গজারিয়া খেলোয়ার কল্যাণ সংস্থার আয়োজনে মোঃ সুমন বেপারীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, লালমোহন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, কালমা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, পশ্চিম চর উমেদ ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ, গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সেলিম দফাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদসহ আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ মাঠ ভর্তি হাজার হাজার দর্শকবৃন্দ।

আজকের ফাইনাল খেলায় গজারিয়া একাদশ বনাম চরফ্যাশন ওসমানগঞ্জ ফুটবল একাদশ অংশগ্রহণ করেন। খেলায় চরফ্যাশন ওসমানগঞ্জ ফুটবল একাদশ কে ১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে গজারিয়া একাদশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন