Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাগলনাইয়ায় মেয়র প্রার্থীকে অপহরণের ঘটনায় মামলা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করতে গিয়ে প্রতিপক্ষের লোকদের হাতে মারধর ও অপহরণের শিকার মেয়র প্রার্থী সাংবাদিক আবদুল হালিম বাদী হয়ে মামলা দায়ের করেন। গত রোববার রাতে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ কাজী মো. রফিক আহমেদ জানান, এজাহারভুক্ত আসামি শিশির ও মেজবাহকে ঘটনাস্থল থেকেই আটক করা হয়। গতকাল সোমবার তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। সিসি টিভির ফুটেজ দেখে অন্য আসামিদের শনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা চলছে।

গত রোববার বিকালে ছাগলনাইয়া উপজেলা নির্বাচন অফিসের গেইট থেকে প্রতিপক্ষের (বর্তমান মেয়র মোস্তফার সমর্থক) লোকজন ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মুক্তিযোদ্ধা ছিদ্দিক উল্যাহর পুত্র মেয়র প্রার্থী আবদুল হালিমকে বেদম মারধর করে একটি সিএনজি অটোরিকশাযোগে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। অপহরণের আড়াই ঘণ্টা পর পুলিশ তাকে বাঁশপাড়া এলাকা থেকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ১০অক্টোবর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ