Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষানীতি ও সর্বনাশা পাঠ্যসূচি সংশোধনে সরকারকে বাধ্য করা হবে -সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্য

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শিক্ষানীতি বাতিল ও সর্বনাশা পাঠ্যসূচি সংশোধন করতে সরকারকে বাধ্য করা হবে। আগামী দিনে রাজপথে আন্দোলনের মাধ্যমেই এর ফয়সালা হবে বলে মন্তব্য করেছেন সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের নবনির্বাচিত মুখপাত্র ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ খোরশেদ আলম। সম্প্রতি জমিয়তে তালাবায়ে আরাবিয়ার কেন্দ্রীয় কার্যালয়ে সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্যের বিদায়ী মুখপাত্র আবদুল কাদিরের সভাপতিত্বে ও সমন্বয়কারী আবুল হাশিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় তিনি একথা বলেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মো. আল আমিন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের মহাসচিব মুহাম্মাদ নুরুজ্জামান, ছাত্র ঐক্যের অর্থ সম্পাদক মো. ইসহাক মাহমুদ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য আজিজুল হক, ইসলামী ছাত্রসামজের কেন্দ্রীয় সদস্য মো. মাহমুদুল হাসান। সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের নিয়ম অনুযায়ী ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ খোরশেদ আলমকে মুখপাত্র, বাংলাদেশ জমিয়তে তালাবায়ে আরাবিয়ার প্রধান সম্পাদক আবদুর রহমানকে সমন্বয়কারী, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক সাইদুর রহমান সানীকে অর্থ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষানীতি ও সর্বনাশা পাঠ্যসূচি সংশোধনে সরকারকে বাধ্য করা হবে -সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ