Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক পরোটায় শিশুর সর্বনাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১০:০১ এএম

সাড়ে পাঁচ বছরের অবুঝ এক কন্যাশিশুকে পরোটা খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে শিশুটির দূরসম্পর্কের এক ফুপার বিরুদ্ধে। এ অভিযোগে সোমবার (১১অক্টোবর) সন্ধ্যায় থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

ঘটনাটি ঘটেছে গেল রোববার দুপুরে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মাঠেরপাড় গ্রামে।

স্থানীয়রা ও পুলিশ জানান, রোববার দুপুরে ধর্ষণের শিকার সাড়ে পাঁচ বছরের শিশুটি বাড়ির উঠোনে খেলাছিল। এ সময় প্রতিবেশী আবদুস ছাত্তারের ছেলে ও শিশুটির বাবার চাচাত বোনের স্বামী সাইদুল হক (৪০) শিশুটিকে পরোটা খাওয়ার লোভ দেখায় এবং তার হাতে কুড়ি টাকার একটা নোট দেন। পরে তাকে ফুসলিয়ে নিজের বাড়িতে নিয়ে যান। এ সময় তার (সাইদুলের) বাড়িতে লোকজন ছিল না। ফাঁকা বাড়িতে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। একপর্যায়ে শিশুটির চিৎকারে তার মাসহ কয়েকজন নারী দ্রুত ঘটনাস্থলে গেলে ধর্ষক সাইদুল পালিয়ে যায়। স্বজনরা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যায়। শিশুটি বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার সন্ধ্যায় ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

শিশুটির মা জানান, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে মেয়ের চিকিৎসা চলমান রয়েছে। তার অবস্থা ভালো না। তিনি ধর্ষকের উপযুক্ত বিচার চান।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সারওয়ার পারভেজ জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৬ নভেম্বর, ২০২১
২৫ নভেম্বর, ২০২১
২৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ