Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বরের বয়স বেশি নববধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১১:০৯ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় বর পছন্দ না হওয়ায় পলি আক্তার নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। সোমবার ভোরে উপজেলার ২নং রামনারায়ণপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত পলি ওই ইউনিয়নের প্রবাসী শাহ আলমের স্ত্রী।

পরিবার সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিকভাবে ৪ অক্টোবর একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাবুর মেয়ের সঙ্গে প্রবাসী শাহ আলমের (৪২) বিয়ে হয়। প্রাথমিকভাবে শোনা যায়, বয়স বেশি হওয়ায় বরকে পছন্দ হয়নি ওই নববধূর। এ কারণেই আত্মহত্যা করেন তিনি। তবে আত্মহত্যার সুনির্দিষ্ট কোনো কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

চাটখিল খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন জানান, সোমবার ভোরে শ্বশুরবাড়িতে নিজের বসতঘরে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই নববধূ। খবর পেয়ে দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি জানান, এখন পর্যন্ত আত্মহত্যার কয়েকটি কারণ শোনা যাচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ