Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অবশেষ আজ সিলেট জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা, নাজমুল সভাপতি, রাহেল সেক্রেটারী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১:৫৫ পিএম

দীর্ঘ প্রায় ৪ বছর পর অবশেষে ঘোষণা হলো সিলেট জেলা ছাত্রলীগের কমিটি। ঘোষিত কমিটিতে সভাপতি করা হয়েছে মো: নাজমুল ইসলামকে, সাধারণ সম্পাদক হয়েছেন রাহেল সিরাজ। আজ মঙ্গলবার দুপুরে আগামী এক বছরের জন্য নতুন এ কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দেন। জয় ও লেখক স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপের নাম ঘোষণা করা হয়। আজ দুপুরে কেন্দ্রিয় ছাত্রলীগের সহ সভাপতি তিলোত্তমা শিকদার অনুমোদনকৃত কমিটির প্যাডটি তার ফেসবুক পেইজে পোষ্ট করেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৮ অক্টোবর সিলেট জেলা ছাত্রলীগের কমিটির বিলুপ্ত করা হয়েছিল। এরপর থেকে কমিটি নিয়ে দৌড়ঝাঁপ শুরু হয় সিলেটে। বিশেষ করে স্থানীয় আ্ওয়ামীলীগ প্রভাবশালী নেতারা ছাত্রলীগের কমিটির উপর নিজস্ব প্রভাব বজায়ে নিজ নিজ বলয়ের নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে চালিয়েছেন ব্যাপক লবিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন