Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘দিল্লি কা লাড্ডু’ নিয়ে আসছেন সাবরিনা বশির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৩:১৮ পিএম

বর্তমান সময়ে আধুনিক, ফোক এবং রক ধাঁচের শ্রুতিমধুর গানে কণ্ঠ দিয়ে পরিচিতি পেয়েছেন সাবরিনা বশির। শিগগিরই ‘দিল্লি কা লাড্ডু’ শিরোনামে নতুন গান নিয়ে আসছেন দর্শকপ্রিয় এই কণ্ঠশিল্পী। গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন আহমেদ হুমায়ুন এবং সংগীত পরিচালনা করেছেন সিমন আহমেদ।

এ প্রসঙ্গে সাবরিনা বশির বলেন, ‘আমি শৈশব থেকেই গান চর্চা করি। গানের প্রতি ভালোবাসা থেকেই কণ্ঠশিল্পী হওয়া। সবসময় চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দেয়ার। গান দিয়েই শ্রোতাদের মনে সারা জীবন বেঁচে থাকতে চাই। আশা করছি, আমার অন্য সব গানের মতোই নতুন গানটি সবার ভালো লাগবে।’

সম্প্রতি গানটির ভিডিও চিত্রায়ন হয়েছে। গানটিতে মডেল হয়েছেন সাবরিনা বশির ও চিত্রনায়ক আশিক চৌধুরী। গানচিত্রটি নির্মাণ করেছেন মোহন ইসলাম। আসছে ৩০ অক্টোবর এই কণ্ঠশিল্পীর জন্মদিন উপলক্ষে ইউটিউবে গানচিত্রটি প্রকাশ পাবে।

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত থাকলেও ২০০৫ সাল থেকে অডিও গান গাওয়া শুরু করেন সাবরিনা বশির। এখন পর্যন্ত তার গাওয়া প্রকাশিত গানের সংখ্যা ৭০টিরও বেশি। কিছুদিন আগেই ইউটিউবে অবমুক্ত হয়েছে তার ‘জলে গিয়েছিলাম সই’ নামের ফোক গানচিত্র। এছাড়া শিগগিরই অবমুক্ত হবে আসিফ আকবরের সঙ্গে ‘মধুচোরা’ এবং ‘ফুলের কানে ভ্রমর এসে’ শিরোনামে গান দুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন