Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৩:২৬ পিএম

লক্ষ্মীপুরে ডেকে নিয়ে শরীফ বেপারী (৩৫) নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শরিফকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। শরীফ লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনীমোহন ইউনিয়নের পশ্চিম চর রমনীমোহন গ্রামের আবদুল বেপারীর ছেলে। তার মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের বাবা আবদুল বেপারীর অভিযোগ করে বলেন, স্থানীয় নাছির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আলমগীর মোল্লা, কাশেম ছৈয়াল ও হযরত আলী মাঝিরা আমার ছেলেকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই।
সোমবার সন্ধ্যায় মজুচৌধুরীরহাট থেকে তার ছেলেকে অভিযুক্তরা তাস খেলার জন্য ডেকে নেয়। ছেলের কাছে ৫০ হাজার টাকা ছিল। ঘটনার সঙ্গে জড়িতরা তার ওই টাকা আত্মসাত করার জন্য স্থানীয় সবুজের চায়ের দোকানের সামনে তাকে তাস খেলতে নেয়। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা শরীফকে মারধর করে। এ সময় অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে ভোরে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন