Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

তিস্তা নদী থেকে নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৪:৩৮ পিএম

শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে আজাহারুল ইসলাম(৩০) নামে এক ভ্যান চালক নিখোঁজের তিনদিনের মাথায় মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় উদ্ধার করা হয়েছে। নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, তিস্তা ব্যারাজের ১৩ নম্বর জলকপাটে ভ্যানচালক আজাহারুল ইসলামের মরদেহ আটকে গিয়ে ভেসে উঠেছিল। স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশের মাধ্যমে লাশটি উদ্ধার করা হয়। উক্ত ভ্যান চালক উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের মতিরবাজার এলাকার আতিয়ার রহমানের ছেলে। সে স¤প্রতি উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিনখড়িবাড়ি (জিহাদ বাজার) গ্রামের আলতাফ হোসেনের মেয়েকে বিয়ে করে। তিনি শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে গত রবিবার (১০ অক্টোবর) মাছ ধরার জন্য তিস্তা নদীতে দুই শ্যালক সহ নেমেছিল। এলাকার টি-বাঁধের কাছে তীব্র শ্রোতে ওই তিনজন আটকা পরেছিল। এলাকাবাসী বিষয়টি দুই জনকে উদ্ধার করলেও আজাহারুল ইসলাম নদীতে নিখোঁজ হয়।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, লাশটি সেখানে পাওয়া গেছে সেটি লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার সীমানা এলাকা। সেখানকার পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ