Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৬:৫৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বলেছেন, বর্তমান সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে কোন আগ্রহ নেই। কাজেই জনগণের আস্থা ফিরিয়ে আনতে হলে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই।

আজ মঙ্গলবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা দক্ষিণের উদ্যোগে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে সহযোগী সংগঠনসমূহের দায়িত্বশীল যৌথ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন। কেরাণীগঞ্জের আটিবাজারস্থ সূচনা কনভেনশন সেন্টারে আয়োজিত এ যৌথ সম্মেলন সংগঠনের ঢাকা জেলা দক্ষিণ শাখার সভাপতি আলহাজ মোহাম্মদ শাহাদাত হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কেরাণীগঞ্জ থানা শাখার সাবেক সভাপতি আলহাজ সুলতান আহমদ খান, ঢাকা জেলা দক্ষিণ মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, সহ-সভাপতি আলহাজ হাফেজ জয়নুল আবেদীন, আলহাজ মোহাম্মদ হানিফ মেম্বারসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল সহযোগী সংগঠনের ঢাকা জেলা দক্ষিণ, কেরাণীগঞ্জ, নবাবগঞ্জ ও দোহার থানা ও পৌরসভার নেতৃবৃন্দ, সকল ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীগণ এবং বাংলাদেশ মুজাহিদ কমিটি ঢাকা জেলা ও এর আওতাধীন সকল থানা, পৌরসভা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ পিরোজপুর জেলা শাখার উদ্যোগে সকল সহযোগী সংগঠনসমূহের প্রতিনিধি ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান এবং মেম্বর প্রার্থীদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় শিক্ষা-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন। জেলা নির্বাচন মনিটরিং সেলের আহ্বায়ক নজরুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি মাওলানা শিহাব উদ্দিন, সেক্রেটারী মনিরুল ইসলাম বাহার ও আলাউদ্দীন মিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ