Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় সেনা নির্মিত আশ্রয়ণ প্রকল্প-২ হস্তান্তর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৭:০০ পিএম | আপডেট : ৯:৫৫ পিএম, ১২ অক্টোবর, ২০২১

খুলনার দাকোপে সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে নির্মিত আশ্রয়ণ প্রকল্প-২ হস্তান্তর করা হয়েছে। উপজেলার পানখালী ইউনিয়নের খোনা গ্রামে ভদ্রানদী তীরবর্তী স্থানে সেনাবাহিনীর ৮৮ পদাতিক ব্রিগেড (জুনিয়র টাইগার্স) এর তত্ত্বাবধানে নির্মিত প্রকল্প’র চাবি মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করা হয়।


দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন অধিনায়ক টু ই-বেঙ্গল, ৫৫ পদাতিক ডিভিশন, ৮৮ পদাতিক ব্রিগেড যশোর সেনানিবাস লেঃ কর্নেল মোঃ মোর্শেদুল হাসান পিএসসি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, দাকোপের সহকারী কমিশনার ভূমি গালিব মাহমুদ পাশা, সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মোঃ অলিউল্লাহ, দাকোপ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, পানখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদের, উপজেলা সহকারী প্রকৌশলী মঞ্জুকুল আলম, ইউপি সদস্য শাহাবুদ্দিন মোল্যা, খোরশেদ শেখ, নবনির্বাচিত সদস্য রাশেদুল ইসলাম বাবু প্রমুখ।

উল্লেখ্য আশ্রয়ণ বাস্তবায়ন সংস্থা প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে সেখানে নির্মিত ১০ টি ব্যারাকে ৫০টি পরিবার বসবাস করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ