Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

যশোরে ট্রেনের ধাক্কায় মাটির ট্রলি চালক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৮:১৫ পিএম

যশোর সদরের চুড়ামনকাটিতে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় মাটির ট্রলি চালক নিহত হয়েছেন। নিহত সাইদুল ইসলাম (৪০) চুড়ামনকাটি ইউনিয়নের ছাতিয়ানতলার মল্লিকপাড়ার আতর মল্লিকে ছেলে। মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা ১১ টা ৪৫ মিনিটে মুন্সি মেহেরুল্লাহ রেল স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ৩০ মিনিট ট্রেন চলাচল বন্ধ ছিলো।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সাইদুল ইসলাম চুড়ামনকাটি বাজার থেকে তার নিজস্ব ট্রলিতে মাটি বোঝাই করে ছাতিয়ানতলার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ছাতিয়ানতলা মল্লিকপাড়া রেল লাইনের উপর পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা পাকশিগামী রকেট যাত্রীবাহী ট্রেন এসে ধাক্কা দেয়। এ সময় ট্রলিসহ সাইদুল ইসলাম ট্রেনের সামনে জড়িয়ে গেলে ট্রেন তাদের টানতে টানতে প্রায় ১ কিলোমিটার দূরে মুন্সি মেহেরুল্লাহ রেল স্টেশনে থামে।

এ সময় এলাকাবাসী সাইদুলের মরদেহ ও গাড়িটি উদ্ধার করে। এ সময় ৩০ মিনিট সকল রেল চলাচল বন্ধ ছিলো। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে সাজিয়ালী ফাঁড়ি পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। পরে রেল পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

জানা যায়, মল্লিকপাড়ার রেল ক্রসিং রেলওয়ে কর্তৃপক্ষ ব্যাবহার না করার জন্য অনুরোধ করেছে জনগণে প্রতি। তারপরেও মানুষ এ ক্রসিং ব্যবহার করত। আজ দুর্ঘটনার পর রেলওয়ে কর্তৃপক্ষ ক্রসিং এর দুই পাশে গর্ত তৈরি করে দিয়েছে। যাতে করে পথযাত্রীরা ক্রসিং ব্যাবহার না করতে পারে। তবে মল্লিকপাড়া ক্রসিং এর পাশে সরদারপাড়া আরও একটি ক্রসিং এ কোন নিরাপত্তাকর্মী না থাকায় এলাকাবাসী চিন্তিত। সরদারপাড়া ক্রসিং এ নিরাপত্তাকর্মীর জন্য এলাকাবাসীর দাবী জানায় রেলওয়ে কাছে।

নিহত সাইদুল ইসলামের ছেলে সুমন জানান, তার পিতাই ছিলেন তাদের পরিবারের একমাত্র আয়ের মাধ্যম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন