Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মতলবে ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা

নকল হলুদ তৈরি ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অভিযোগ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৮:৩০ পিএম

চাঁদপুরের মতলব সদর বাজারে বিসমিল্লাহ মিল মালিকে নকল হলুদ তৈরি ও অন্য ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে মেয়াদোত্তীর্ণ পণ্য ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অভিযোগে ১৭হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমান আদালতে এ জরিমানা করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হক।


জানা যায়, ওই দিন বিসমিল্লাহ মিলে নকল হলুদ (চাল ও ভুট্টার গুড়া মিশিয়ে) তৈরির সময় ভ্রাম্যমান আদালত হাতে নাতে ধরে মিল মালিক হাজী মোঃ মনির হোসেনকে ৫হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে সুনীল ঘোষের মুদি দোকানে ১হাজার ৫শত টাকা, সুধাংশ ঘোষের দোকানে ১হাজার ৫শত টাকা আশুতোষের দোকানে ২হাজার টাকা ও অজয় সাহার দোকানে ২হাজার টাকা, খোকনের দোকানে ২হাজার টাকাসহ বিভিন্ন দোকানে ৩হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বেশি রাখা, মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রয়, অননুমোদিত পণ্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় জরিমানা করা হয়েছে। এছাড়াও জনগণকে হয়রানি করা থেকে বিরত থাকাসহ সকলকে সতর্ক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন