Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সেমিফাইনালে মেরিনার ও সোনালী ব্যাংক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৮:৪৯ পিএম

এসআইবিএল ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ‘বি’ গ্রুপ সেরা হয়েই সেমিফাইনালে উঠেছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। অন্যদিকে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মেরিনারের বিপক্ষে বড় ব্যবধানে হারলেও দ্বিতীয় দল হিসেবে সেমিতে উঠেছে সোনালী ব্যাংক। মঙ্গলবার মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে ‘বি’ গ্রুপের শেষ দু’টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ম্যাচে আজাদ স্পোর্টিং ক্লাব ৫-৪ গোলে হারায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে। আজাদের পক্ষে তাহমিদ হক, তাপস বর্মণ, মাসুদ, পরিমল মাডি ও খোরশেদ একটি করে গোল করেন। বাংলাদেশ স্পোর্টিংয়ের হয়ে দীন ইসলাম ইমন দু’টি এবং সুব্রত ও সিহাব হোসেন একটি করে গোল করেন।

একই টার্ফে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ১০-০ গোলে বিধ্বস্ত করে সোনালী ব্যাংক কে। বিজয়ী দলের হয়ে ভারতীয় খেলোয়াড় অভিষেক একাই করেন ৪ গোল। মো. মিলন হোসেন ৩টি এবং ভারতীয় হার্সদীপ কাপুর, সুজিত সিং ও স্থানীয় সোহানুর রহমান একটি করে গোল করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি


আরও
আরও পড়ুন