Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

নবীগঞ্জে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত বখাটের ৬ মাসের কারাদন্ড

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণীতে পড়–য়া এক জনৈক শিক্ষার্থীকে উত্যক্ত করার দায়ে মিয়াদ মিয়া (২৫) নামে এক বখাটেকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। গত সোমবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ দেন। দন্ডদেশপ্রাপ্ত মিয়াদ মিয়া (২৫) নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামের গউস মিয়ার ছেলে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন তলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণের কাজ চলছে। নির্মাণ কাজে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন মিয়াদ মিয়া। সোমবার দুপুরে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ছাদে ওঠেন ওই স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়–য়া এক শিক্ষার্থী। এ সময় নির্মাণ শ্রমিক মিয়াদ ওই স্কুল ছাত্রীকে অশ্লীলভাবে উত্যক্ত করে। বিষয়টি শিক্ষকরা অবগত হয়ে উপজেলা প্রশাসনকে জানান।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশ সহকারে ঘটনাস্থলে পৌঁছে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় স্কুলছাত্রীকে উত্যক্ত করার দায়ে বখাটে মিয়াদকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন