Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সাতক্ষীরা আদালতে সৌহার্দ্য করিডোর উদ্বোধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

সাতক্ষীরা জেলা জজ আদালত হতে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চলাচলের জন্য নির্মিত সৌহার্দ্য করিডোরের শুভ উদ্বোধন করা হয়েছে। গত সোমবার সকালে সাতক্ষীরা সিনিয়র জেলা জজ শেখ মফিজুর রহমান ফিতা কেটে সৌহার্দ্য করিডোর গেটের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির, সাতক্ষীরা গণপূর্ত বিভাগের নির্বাহী পরিচালক আবু হায়াত মো. শাফিউল আজম, পিপি আব্দুল লতিফ, অতিরিক্ত পিপি আব্দুস সামাদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রেজওয়ান উল্লাহ সবুজ প্রমুখ। উদ্বোধক সাতক্ষীরা সিনিয়র জেলা দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেন, বর্তমান সরকারের আন্তরিকতা প্রচেষ্টার কারনেই গেটটি দ্রুত নির্মাণ করা সম্ভব হয়েছে। এতে প্রত্যন্ত অঞ্চল থেকে আগত বিচারপ্রার্থীদের দুর্ভোগই শুধু কমবে না। বিচারবিভাগ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী এবং আইনজীবীদেরও দুর্ভোগ কমবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৌহার্দ্য করিডোর উদ্বোধন
আরও পড়ুন