Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মতলব-গৌরিপুর পেন্নাই সড়কে বাস ও ইজিবাইকের সংঘর্ষ

নিহত ১, আহত ১০

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১০:০৮ পিএম

মতলব-গৌরীপুর পেন্নাই সড়কের কানাছোঁয়া এলাকায় মতলব এক্সপ্রেস বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে যায়। এতে পিংকি দাস (১৪) নামের এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো ১০ যাত্রী গুরুতর আহত হয়েছে।

১২ অক্টোবর বিকেল ৫ টার দিকে দাউদকান্দির কানাছোয়া ব্রিক ফিল্ডের পাশে "মতলব এক্সপ্রেস" বাস অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

মতলব এক্সপ্রেস দাউদকান্দি অফিস ও যাত্রীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মতলব এক্সপ্রেস (ঢাকা ঝ ১৪-০২৬২) বাসটি কানাছোয়া ব্রিকফিল্ডের কাছে এলে বিপরীত দিক থেকে আসা ইজি বাইকের সাথে সংঘর্ষ হয়। এ সময় বাসটি গতি হারিয়ে পাশের খাদে পড়ে যায়। ইজিবাইকে থাকা যাত্রীদের মধ্যে ১ জন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। নিহত যাত্রীর নাম পিঙ্কি দাস (১৪)। সে কানাছোঁয়া গ্রামের কার্তিক দাসের মেয়ে।

দুর্ঘটনায় ১০জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে কানাছোঁয়ার শাহ আলমের মেয়ে আন্না (১৩), ফজল হকের ছেলে আবুল হোসেন (৪০)। বাকি যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি। আহতরা দাউদকান্দি সরকারি হাসপাতাল ও গৌরীপুরের একাধিক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দাউদকান্দি ফায়ার সার্ভিস স্টেশন জানায়, স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের চিকিৎসা প্রদানের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত পিংকি ইজি বাইকের যাত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন