Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফুলপুরে বিয়ের প্রস্তাব নিয়ে এসে ধরা পরেছে পুলিশের ভুয়া এএসপি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১১:৪৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ফেসবুকের পরিচয়ে বিয়ের প্রস্তাব নিয়ে এসে ধরা পরেছে পুলিশের ভুয়া এএসপি। সোমবার রাতে উপজেলার রুপসী গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। তার নাম সোলাইমান কবির (৩৫)। সে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়া গ্রামের শাহজাহানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শেরপুর সরকারী কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল ইয়ারের ছাত্রী ফুলপুর উপজেলার রুপসী গ্রামের কেয়া (ছদ্ম নাম) নামে একজনের সাথে ফেসবুকে সোলাইমান কবিরের পরিচয় হয়। ফেসবুকে পরিচয়ে সোলাইমান কবির নিজেকে ৪০ তম বিসিএস এর পুলিশের এএসপি হিসাবে পরিচয় দেয় এবং কেয়াকে বিবাহের প্রস্তাব দেয়। তাকে তখন কেয়া তার বাবার বাড়ী আসার জন্য বলে। পরবর্তীতে সোমবার রাতে সোলাইমান একাই বিবাহের প্রস্তাব নিয়ে কেয়ার পিতার বাড়ী আসে। তখন তার কথাবার্তায় সন্দেহ হলে বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। সাথে সাথে পুলিশ সেখানে গিয়ে সোলাইমানকে আটক করে নিয়ে আসে। এসময় তার হেফাজত থেকে পুলিশের সরকারী বুট, একটি মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়। এ ব্যাপারে সোলাইমান কবিরের বিরুদ্ধে ফুলপুর থানার মামলা নং ১৬, তারিখ ১২/১০/২০২১ ধারা ১৭১/৪২০ দঃবিঃ দায়ের করা হয়েছে ।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ