Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পাকিস্তান বিশ্বের যে কোনো দলকে হারাতে সক্ষম : পেসার হাসান আলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৯:৫৪ এএম

পাকিস্তানের তারকা পেসার হাসান আলি বলেছেন, পাকিস্তান বিশ্বের যে কোনো দলকে হারানোর ক্ষমতা রাখে। এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এমনটি জানান হাসান আলি। পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১১৩ ম্যাচে অংশ নিয়ে ২০৪ উইকেট শিকার করা হাসান আলি বলেন, আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলটি ভারসাম্যপূর্ণ। আমাদের এই দল বিশ্বের যে কোনো দলকে হারানোর ক্ষমতা রাখে।

তবে ফল আমাদের হাতে নেই যে, ট্রফি নিয়ে বাসায় ফিরব। তবে আমরা নিশ্চিত করতে পারি যে, আমরা প্রতিটি খেলায় লড়াই করব। আমাদের সেরাটা উজাড় করে দেব। ২৭ বছর বয়সি এ ডানহাতি পেসার আরও বলেন, ভারত ও নিউজিল্যান্ডের বিপক্ষে আমাদের প্রথম দুই ম্যাচ নিয়ে ইতোমধ্যে আলোচনা শুরু হয়েছে। আমাদের আত্মতৃপ্ত হওয়ার কোনো সুযোগ নেই। আমরা এই ম্যাচ দুটি হালকাভাবেও নিতে পারব না। আমরা জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করতে চাই।

তিনি বলেন, খেলায় চাপ আছে, থাকবে। আমরা সবাই পেশাদার এবং জানি কীভাবে এটি মোকাবিলা করতে হয়। তিনি আরও বলেন, আমি আমার দলের পেস আক্রমণের নেতৃত্ব দিতে চাই এবং অনুকরণীয় পারফরম্যান্স করতে চাই। সংযুক্ত আরব আমিরাতের উইকেট সবসময় ধীরগতির। এখানে খুব কমই ম্যাচে ২০০ রানের ইনিংস হয়।



 

Show all comments
  • Shahin Iqbal ১৪ অক্টোবর, ২০২১, ৭:৩২ এএম says : 0
    ইনশাআল্লাহ পাকিস্তান ভালো খেললে ভারতকে পরাজিত করবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন