Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিয়ের সাড়ে ৮ মাসের মাথায় মা হলেন নাজিরা মৌ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৯:৫৫ এএম

বিয়ের সাড়ে ৮ মাসের মাথায় প্রথমবার মা হলেন ছোটপর্দার অভিনেত্রী ও মডেল নাজিরা মৌ। রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে সোমবার দিবাগত রাত ১০টা ৫৪ মিনিটে ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এরই মধ্যে সদ্যজাতের নামও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান। অভিনেত্রী নিজেই গণমাধ্যমকে এই সুখবরটি জানিয়েছেন।

জানা যায়, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। নির্ধারিত সময়ের ২৪ দিন আগে সিজারের মাধ্যমে কন্যা মাইরা রহমানের জন্ম দেন নাজিরা মৌ। তাদের আরো ৩ দিন হাসপাতালে থাকতে হবে। মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

চলতি বছরের ২০ জানুয়ারি পারিবারিকভাবে যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান মুরাদের সঙ্গে ঘর বাঁধেন মৌ। রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় উভয় পক্ষের পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের। মুরাদের পৈত্রিক নিবাস সিলেটে। তবে জানুয়ারিতে বিয়ে হলেও খবরটি তিন মাস পর এপ্রিলে প্রকাশ করেন ছোট পর্দায় এই অভিনেত্রী।

২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছর দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে তার অভিনয়ে পথচলা শুরু। পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। মৌ অভিনীত প্রথম সিনেমা ‘নন্দিনী’ মুক্তি অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।



 

Show all comments
  • টুটুল ১৩ অক্টোবর, ২০২১, ১২:১১ পিএম says : 0
    অভিনেত্রী ও মডেল নাজিরা মৌকে অভিনন্দন
    Total Reply(0) Reply
  • গোলাম কাদের ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৬ পিএম says : 0
    পরিবারটির জন্য অনেক অনেক শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • সফিক আহমেদ ১৩ অক্টোবর, ২০২১, ১১:২৮ এএম says : 0
    মা হওয়াটা সত্যি ভাগ্যের ব্যাপার
    Total Reply(0) Reply
  • Muslim Uddin ১৩ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম says : 0
    মা হওয়া টা ভাগ্যের ব্যাপার..অনেক বিবাহিত মেয়েদের বাচ্চা হয় না..
    Total Reply(0) Reply
  • কাওসার ১৩ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম says : 0
    মা ও মেয়ের জন্য দোয়া রইলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ