Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২৫

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ২৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ১ জন নিহত ও আহত হয়েছে অনন্ত ২০ জন। অপরদিকে সকাল ১১টার দিকে কালাম বাজার এলাকায় ট্রাকটার ভ্যানের চাকা খুলে দোকান ঘরে ঢুকে গেলে আহত হয়েছে অন্তত ৫ জন। আহতদের থানা পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে সরকারী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে। আহতদে মধ্যে বাসের চালকসহ ৫ জনের অবস্থা গুরুত্বর। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় রোড স্কেলের ভেতর এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের  মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মিজান (২০) নামের এক যাত্রী নিহত হয়। এ সময় চালকসহ অনন্ত ২০ যাত্রী আহত হয়েছে। অপরদিকে উপজেলার কালাম হাট থেকে একটি ট্রাকটার ভ্যান মালামাল ভর্তি করে আসার পথে সামনের চাকা খুলে একটি দোকানের ভেতর ঢুকে গেলে দোকানের ভেতরে থাকার ৫ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।
গাইবান্ধা জেলা সংবাদদাতা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বাগদাহ এলাকায় বুধবার রাতে ব্যাটারিচালিত অটোভ্যানের ধাক্কায় মতিয়ার রহমান (৫২) নামে এক বাইসাইকেল চালক গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। নিহত মতিয়ার রহমান উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বিশুলিয়া গ্রামের আমেস উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানায়, মতিয়ার রহমান স্থানীয় বাগদা বাজার থেকে বাইসাইকেলে করে নিজ বাড়ি বিশুলিয়া গ্রামে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোভ্যান তাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২৫
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ