Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে কিশোরী অপহরণ মামলার দুই আসামি চট্টগ্রামে গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ২:৪৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে কিশোরী অপহরণ মামলার দুই আসামিকে চট্টগ্রামের ইপিজেড থানা পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার কিশোরী কন্যা রিমা আক্তার (১৪) কে তার প্রতিবেশী শহিদুল ইসলামের ছেলে শাকিল আহমেদ (২০) গত ২৩ সেপ্টেম্বর অপহরণ করে নিয়ে যায়। এরপর কিশোরীর বাবা অপহৃত কন্যাকে উদ্ধারের চেষ্টা করে ব্যার্থ হয়ে গত ৫ অক্টোবর সুন্দরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এদিকে অপহরণকারী শাকিল আহমেদ চট্রগ্রাম জেলার ইপিজেড থানা এলাকায় বাসা ভাড়া নিয়ে কিশোরীসহ বসবাস করতে থাকে। এমতাবস্থায় গত ১১ অক্টোবর ওই ভাড়া বাসা থেকে গলায় ওড়না পেচানো রিমার ঝুলন্ত লাশ উদ্ধার করে সন্দেহজনক দুইজনকে গ্রেফতার করে ইপিজেড থানা পুলিশ। লাশ উদ্ধারের ঘটনায় একটি ইউডি মামলা ইপিজেড থানায় করা হয়।

খবর পেয়ে সুন্দরগঞ্জ থানায় দায়েরকৃত অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন সঙ্গীয় ফোর্সসহ ইপিজেড থানা পুলিশের কাছ থেকে গ্রেফতারকৃত দুইজনকে সুন্দরগঞ্জ থানায় নিয়ে যান এবং অপহরণ মামলায় গ্রেফতার দেখান। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলা শ্রীপুরর ইউনিয়নের ধর্মপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে এজাহার নামীয় আসামি শাকিল আহমেদ (২০) ও বরগুনা জেলার মঠবাড়িয়া উপজেলার থানিসাপা গ্রামের মৃত নুর হোসেন হাওলাদারের ছেলে সোলায়মান হাওলাদার (৩০)। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই হারুন জানান, বুধবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ