Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

৪ দিন ধরে শুধুমাত্র বিস্কুট খেয়ে বেঁচে আছেন আরিয়ান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৩:৫১ পিএম

রাজমহলের মতো ঘরে থাকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে দিন কাটাচ্ছে। ৮ অক্টোবর দুপুরে তাকে সেখানে নিয়ে যাওয়া হয়। জেল বন্দি আরিয়ান খানের পরিস্থিতি নিয়ে এখন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। সূত্রের খবর অনুযায়ী, আরিয়ান জেলে ঢোকার পর থেকে ঠিকমতো খাবার খায়নি। বিগত ৪ দিন ধরে সে শুধু বিস্কুট খেয়েই বেঁচে রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, জেল প্রশাসন আর কর্মীরা আরিয়ান খানকে লাগাতার বোঝানোর চেষ্টা করে চলেছে, কিন্তু খিদে পায়নি বলে ৪ দিন ধরে বিস্কুট ছাড়া অন্য কিছুই মুখে নিচ্ছে না সে। জানা গেছে, জেলের এক কর্মী আরিয়ানকে পারলে জি বিস্কুট দিয়েছে, যা খেয়েই বাদশা পুত্র টিকে রয়েছে। এছাড়া আরিয়ানের কাছে বর্তমানে আর মাত্র ৩ বোতল পানি রয়েছে। পানির এক ডজন বোতল জেলে ঢোকার আগে কিনেছিল আরিয়ান।

আরো জানা গেছে, আরিয়ান তিন থেকে চারদিন ধরে বাথরুম মুখো হচ্ছে না। আর তার এই কাজের জন্য জেলের কর্মী এবং প্রশাসনও চিন্তিত। তাদের চিন্তা এটাই যে, আরিয়ান দীর্ঘদিন ধরে বাথরুম ব্যবহার না করায় তার শারীরিক অবস্থার অবনতি হতে পারে। জেল কর্মীরা আরিয়ানকে বোঝানোর চেষ্টা করেও বিফল হয়েছে। এছাড়া আরিয়ান বিগত ৪ দিন ধরে গোসলও করেনি। যদিও, জেলের নিয়ম অনুযায়ী কয়েদিকে রোজ গোসল আর সেভিং করতে হয়।

উল্লেখ্য, আরিয়ানের সেলে বর্তমানে দুজন বয়স্ক একজন বিকোলাঙ্গ সহ তিনজন বিচারাধীন কয়েদি রয়েছে। আরিয়ানের ওই সেলে নাকি বহু আগে সঞ্জয় দত্তও থাকত। আরিয়ান বর্তমানে কোয়ারিন্টিনে রয়েছে। তার কোয়ারিন্টিন টাইম শেষ হলে তাকে সেখান থেকে সরিয়ে সাধারণ ওয়ার্ডে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ