Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরিয়ানের পাশে দাঁড়িয়ে যা বললেন তাপসী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৪:৩২ পিএম | আপডেট : ৯:২৭ পিএম, ১৩ অক্টোবর, ২০২১

তিনি তারকা সন্তান নন। বলা যেতে পারে, শাহরুখ খানের মতো তিনিও বলিউডে বহিরাগত হয়েই পা রেখেছেন। ইন্ডাস্ট্রির একপেশে আচরণ, স্বজনপ্রীতির বিরুদ্ধে বরাবর তিনি সরব। সেই তাপসী পান্নুর কণ্ঠে এখন ভিন্ন সুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের পক্ষে দাঁড়িয়ে যুক্তি দিলেন।

তাপসী পান্নুর বলেন, ‘এটা পাবলিক ফিগার হওয়ার একটা অংশ। এমন একটা পরিস্থিতি প্রতিটা পাবলিক ফিগারের পরিবার পছন্দ করুক বা না করুক তাঁদের বহন করতে হয়। তারকা জীবন উপভোগ করার ইতিবাচক দিক যেমন রয়েছে, তেমনি নেতিবাচক দিকও সঙ্গে আসে। একটি বড় তারকার পরিবার, আপনিও এর সুবিধাগুলি উপভোগ করেন, তাই না? সুতরাং যে নেতিবাচক দিক রয়েছে তা শেষ পর্যন্ত মুখোমুখি হতে হবে’।

অভিনেত্রী আরও বলেন, ‘আমি মনে করি এই ধরণের স্টারডম স্তরের সঙ্গে আপনার যাচাই -বাছাই সম্পর্কে সচেতন হওয়াটা জরুরি। এটা এমন নয়, কোথা থেকে চলে এলাম কিছুই জানি না। আমি নিশ্চিত, যে ধরনের ঘটনা ঘটতে যাচ্ছে তার প্রতিক্রিয়াগুলি তারা জানে। যতদূর তারা আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে প্রস্তুত, যা দেশের আইন, আপনাকে এগুলোর মধ্য দিয়ে যেতে হবে’।

গত ২ অক্টোবর গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক হয় শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক মামলায় পরে তাকে গ্রেফতার করে এনসিবি। শাহরুখ পুত্রের গ্রেফতারির পর অভিনেতার ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরাও তার প্রতি সমর্থন জানিয়েছেন। গ্রেফতারির খবর শুনেই বন্ধু শাহরুখের বাংলোয় ছুটে এসেছিলেন সালমান খান। মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা খানও গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। নিয়মিত ফোনেই যোগাযোগ রাখছেন করন জোহর, দীপিকা পাড়ুকোন, কাজল, রানি মুখার্জিরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শাহরুখ, আরিয়ানকে নিয়ে ট্রোলের যোগ্য জবাব দিচ্ছেন হৃতিক, সুজানরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ