Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি বাতিল না হওয়া পর্যন্ত লাগাতার কর্মসূচি

কেন্দ্রীয় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ে ১কোটি ২০লক্ষ টাকা নিয়েছেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৪:৫৫ পিএম

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ঘোষিত কমিটি বাতিল না হওয়া পর্যন্ত লাগাতার অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে ছাত্রলীগের একাংশ। আজ বুধবার সিলেট প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ ঘোষণা দেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

তিনি বলেন, কেন্দ্রীয় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ে ১কোটি ২০লক্ষ টাকার বিনিময়ে অছাত্র, সাম্প্রতিক সময়ে দেশে বিদেশে ব্যাপক আলেচিত সিলেট এমসি কলেজের হোস্টেলে ধর্ষণ মামলার আসামীদের গড ফাদার , বিভিন্ন চেক অবমূল্যায়ণ ( ডিজঅনার) মামলার আসামী, বিশেষ করে ফ্রিডম পার্টির নেতার নাতিকে নিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় আমরা সিলেটের ছাত্রলীগ নেতাকর্মীরা লজ্জিত, চরম হতাশ ও বিব্রত।

আমররা ঘোষিত এই কমিটি ঘৃণাভরে প্রত্যাখন করছি। তিনি লিখিত বক্তব্যে আরো বলেন, আমাদের অভিভাক সংগঠন সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কোন প্রকার যোগাযোগ বা অবহিত না করে কেন্দ্রীয় ছাত্রলীগ টাকার বিনিময়ে সিলেটে জেলা ও মহানগর ছাত্রলীগের যে কমিটি ঘোষণা করেছে সিলেট ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঘৃণাভরে তা প্রত্যাখান করেছে।

আমার কোনভাবেই অর্থের বিমিনিয়ে অছাত্র, অপরাধ রাজ্যের গড ফাদার, বিভিন্ন চেক ডিজঅনার মামলার আসামী, বিশেষ করে ফ্রিডম পার্টির নেতার নাতি নিয়ে ঘোষিত ছাত্রলীগের জেলা ও মহানগর কমিটি মেনে নিবো না। চরম অনিয়মের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ঘোষিত কমিটি বাতিল করে প্রকৃত ত্যাগী গ্রহণযোগ্য ছাত্রলীগ কর্মীদের নিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি নতুন করে গঠনে আমরা আমাদের প্রাণ প্রিয় নেত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ কামনা করছি। তিনি বলেন, কাল বৃহস্পতিবার থেকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ঘোষিত কমিটি বাতিল না হওয়া পর্যন্ত লাগাতার অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ মিছিল চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ